সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ১৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পরকীয়া দেখে ফেলায় শিশু’র মুখে পিস্ত’ল ঢুকিয়ে দিলেন মায়ের প্রেমিক

চার বছরের শি’শুটির মায়ের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক চলছিল এক যুবকের। মায়ের সঙ্গে ওই যুবককে আপত্তিকর অবস্থায় দেখার পর বাবাকে বলে দেওয়ার হুমকি দেয় শিশুটি। তাই শিশুটির মুখের ভেতর পিস্তল ঢুকিয়ে দিয়ে তাকে ভয় দেখান ওই যুবক।

ওই ঘটনার ভিডিও তিনি নিজেই ধারণ করেন এবং নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তা পোস্ট করেন। স্থানীয় পুলিশের বরাত দিয়ে সোমবার গালফ নিউজ এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

পুলিশ জানায়, ভারতের উত্তর প্রদেশের ওই ঘটনা শনিবার ওই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। রোববার অজিত কুমার (২৭) নামে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। পুলিশের কাছে অজিত ওই শিশুটির মায়ের সঙ্গে তার প্রেমের সম্পর্কের কথা স্বীকার করে জানায়, শিশুটিকে ভয় দেখাতে তিনি ওই কাজ করেছিলেন।

স্থানীয় পুলিশ কর্মকর্তা সুরেশ কুমার জানান, ঘটনার সময় ওই যুবক মদ্যপ ছিলেন। তাকে ভারতে তৈরি পিস্তল ও তিনটি কার্তুজসহ গ্রেফতার করা হয়েছে। ঘটনায় সময় মদ্যপ থাকার কথা স্বীকার করে অজিত পুলিশকে জানিয়েছেন, ওই সময় তার মাথা কাজ করছিল না। নিজেই ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন বলেও পুলিশকে জানিয়েছেন অজিত।

শিশুটির বাবা ব্যবসার কাজে প্রায়ই বাড়ির বাইরে থাকেন। শিশুটি তার মা আর দাদির সঙ্গে থাকে। তবে ঘটনার সময় মায়ের সঙ্গে সে নানাবাড়িতে গিয়েছিল। সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ঘটনার ভিডিও ভাইরাল হওয়ার পর শিশুটির বাবা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন।

এদিকে, ওই ঘটনার ট্রমা কাটিয়ে ওঠার জন্য শিশুটিকে কাউন্সেলিং করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: